October 10, 2024, 5:19 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

শ্রাবণ্যর ‘কিক অফ’

শ্রাবণ্যর ‘কিক অফ’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

আর কয়েকদিন পরই রাশিয়ায় শুরু হচ্ছে ফুটবল বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সব খেলা সরাসরি দেখাবে মাছরাঙা টেলিভিশন। আর খেলা নিয়ে এই চ্যানেলে ‘কিক অফ’ নামে একটি লাইভ অনুষ্ঠান উপস্থাপনা করবেন তৌহিদা শ্রাবণ্য। দ্বিতীয় রাউন্ড থেকে প্রতিদিন অনুষ্ঠানের উপস্থাপকের আসনে দেখা যাবে তাকে। এ প্রসঙ্গে তৌহিদা শ্রাবণ্য বলেন, অনুষ্ঠানটি নিয়ে আমি এককথায় বেশ রোমাঞ্চিত। ফুটবল কিংবা ক্রিকেট যেকোনো বড় টুর্নামেন্ট এলে উপস্থাপনার সুযোগ পেলে আমার খুব ভালো লাগে।

আর ফিফা বিশ্বকাপ হলো ফুটবলের বৈশ্বিক আসর। একদিনে তো চারটি ম্যাচও আছে। সেজন্য নওশীন আপুও উপস্থাপনা করবেন ‘কিক অফ’ অনুষ্ঠান। বলতে গেলে পালা করে আমরা উপস্থাপনা করবো। আমাদের অতিথি থাকবেন দেশের খ্যাতনামা ফুটবলার ও বিশ্লেষকরা। অনুষ্ঠানটি দর্শকরা পছন্দ করবে বলে আশা করছি। ম্যাচ বিশ্লেষণ, পরিসংখ্যানসহ বিভিন্ন তথ্য দেয়া হবে ‘কিক অফ’ অনুষ্ঠানে।

 

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর